ভিডিও

দুপচাঁচিয়া হেল্থ কেয়ার হাসপাতালের ৫০ হাজার টাকা জরিমানা

ভ্রাম্যমাণ আদালতের অভিযান

প্রকাশিত: মার্চ ০৫, ২০২৪, ১১:০৫ রাত
আপডেট: মার্চ ০৫, ২০২৪, ১১:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়া দুপচাঁচিয়া উপজেলায় ভ্রাম্যমান আদালত হেল্থ কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার এন্ড হাসপাতালে অভিযান চালিয়ে লাইসেন্স না থাকায় ৫০ হাজার টাকা জরিমানা করেছেন। আজ মঙ্গলবার (৫ মার্চ) বিকেলে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও জান্নাত আরা তিথি এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

জানা গেছে, ভ্রাম্যমাণ আদালত উপজেলা সদরের সিও অফিস বাসস্ট্যান্ড এলাকার ওবাইদুল মার্কেটের দ্বিতীয় তলায় হেল্থ কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার এন্ড হাসপাতালে অভিযান চালান। এসময় হাসপাতাল কর্তৃপক্ষ হেল্থ কেয়ারের লাইসেন্স দেখাতে ব্যর্থ হওয়ায় ভ্রাম্যমান আদালত ৫০ হাজার টাকা জরিমানা করে তাৎক্ষণিক ভাবে তা আদায় করেছেন।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও জান্নাত আরা তিথি জানান, স্বাস্থ্য অধিদপ্তর লাইসেন্স বিহীন সকল ক্লিনিক বন্ধের নির্দেশ দিয়েছেন। স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ল্যাইসেন্স বিহীন এবং শর্ত ভঙ্গকারী ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোর বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS